আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

চুয়াডাঙ্গার রয়েল পরিবহনে নিহতদের স্মরণে দোয়া ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তারা:নাটক সাজিয়ে ক্ষতিপূরণের নামে পরিবারগুলোর সাথে অবিচার করা হয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গার সরোজগঞ্জে গত ৮ আগস্ট রয়েল পরিবহনের ধাক্কায় নিহত সদর উপজেলার তিতুদহ গ্রামের মাঝের পাড়ার সোহাগ, রাজু,শরিফ, জুম্মা কালু এবং আহতদের স্মরণে দোয়া অনুষ্ঠান এবং আর্থিক সহযোগিতা করা হয়েছে।
চুয়াডাঙ্গার রয়েল পরিবহনে নিহতদের স্মরণে দোয়া ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তারা:নাটক সাজিয়ে ক্ষতিপূরণের নামে পরিবারগুলোর সাথে অবিচার করা হয়েছে

অনুষ্ঠানটি গতকাল সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিএনপি নেতা আবুল হোসেন টোটনের সভাপতিত্বে তিতুদহ ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।এ সময় বক্তারা বলেন, মানুষ মাত্রই মরনশীল। প্রত্যেক প্রাণীকেই একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে।কিন্তু কিছু কিছু মৃত্যু থাকে যেটা মেনে নেয়ার মত না।এটা একটি নির্মম হত্যা।নাটক সাজিয়ে ক্ষতিপূরণের নামে মাত্র ৪০ হাজার টাকা দেয়া হয়েছে প্রত্যেক পরিবারকে।

সড়ক দুর্ঘটনায় একটা গবাদিপশু মারা গেলে ২০/৩০ হাজার টাকা ক্ষতিপূরণ দেয়া হয় কিন্তু একটি জীবনের মূল্য মাত্র ৪০ হাজার টাকা! যেটা হাস্যকর বটে।একজন পরিবহন মালিক যার গাড়িটি এত বড় একটি হত্যাযজ্ঞ চালিয়েছে কিন্তু একটি গাড়ির কেউ কোন ক্ষতি করেনি।তিনি এই টাকা কিভাবে দেন?এতটায় অকৃতজ্ঞ যে শোক সন্তপ্ত পরিবারের প্রতি তিনি সহমর্মিতা জানাতে পর্যন্ত আসে নি।ক্ষতিপূরণের নামে অবিচার করা হয়েছে তাদের সাথে। এর বিচার মহান আল্লাহর কাছে সমর্পন করলাম।সেই সাথে সরকারের কাছে এর সুষ্ঠু বিচার দাবি জানাচ্ছি।নিহতদের কারো স্ত্রী গর্ভবতী।

কারো অনাগত সন্তান জন্মলাভ করেই এতিম হবে, কারো মাসুম বাচ্চা বাবা ডেকে ডেকে দিশেহারা ,কেউ সন্তানহারা মা -বাবা এদের চোখের পানির বৃথা যাবে না।আজ আমরা দলমত নির্বিশেষে প্রবাসী এবং আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় কিছু খাদ্যসামগ্রী এবং ১ লক্ষ ২ হাজার টাকা দিয়ে প্রত্যেকটি পরিবারকে সহযোগিতা করেছি, ভবিষ্যতে করব ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর থানা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান টিপু।এছাড়াও উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়ন আ লীগের সাবেক সভাপতি খবির উদ্দিন বিশ্বাস,বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক টুকু মাস্টার,তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশাবুল হক,প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা,তিতুদহ ক্যম্পের এসআই সাজ্জাদ হোসেন,টুআইসি নুর হোসেন,ঠিকাদার ওয়াহেদ মিয়া,মনিরুজ্জামান মনো,মইনুদ্দিন শেখ মেম্বার, জামাল মাস্টার,ঝন্টু, সাগর, কামাল,হসেন,তানভির আহাম্মেদ আলো মাস্টার ,ডালিম, ইসা মোল্লা,শফিউল্লাহ মন্ডল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের প্রভাষক রিপন হোসেন এবং দোয়া পরিচালনা করেন তিতুদহ বাজার জামে মসজিদের ইমাম মাও.আবু সাইদ।