আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

বুবলীর খোঁজ অবশেষে পাওয়া গেল। জানালেন, কেন তিনি আড়ালে।

মাস দুয়েক হলো চিত্রনায়িকা শবনম বুবলীকে কোথাও পাওয়া যাচ্ছে না। শুটিংয়েও নেই তিনি। তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটিও বন্ধ! এমনকি ফেসবুক, হোয়াটসঅ্যাপ কোথাও তিনি নেই। তার এই হঠাৎ আড়াল হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্নের জন্ম দিচ্ছিল! মুঠোফোনে একাধিক ক্ষুদেবার্তা পাঠানোর পর হঠাৎ সোমবার  (৫ নভেম্বর) সাড়া দিলেন বুবলী।

জানালেন, কেন তিনি আড়ালে। চ্যানেল আই অনলাইনকে বুবলী বলেন: আড়ালে আছি ব্যাপারটা ঠিক নয়। আমি বরাবরই প্রচার বিমুখ। নিজেকে নিয়ে যে কোনো ব্যাপারে ফলাও করে হইচই করা খুব একটা হয়ে ওঠে না। যদিও আমাদের এই মিডিয়া পেশায় প্রচার ব্যাপারটা গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তি হিসেবে আমি বরাবরই চুপচাপ আর নিজের মতো থাকতে পছন্দ করি।

তিনি বলেন, শিল্পী সমিতির নির্বাচনে (২৫ অক্টোবর) ভোট দিতে গিয়েছিলাম। ওইদিন দুপুরে জুম্মার নামাজের পরপরই গিয়েছিলাম। ভিড় কম ছিল বলে সাংবাদিকদের সঙ্গে দেখা হয়নি। তবে সেখানে মিশা ভাই, মৌসুমী আপুসহ অনেক শিল্পী ছিলেন। তাদের সঙ্গে দেখা হয়েছিল, কথাও হয়েছিল। আমি যদি আড়ালে থাকতাম, তাহলে তো ভোট দিতে যেতাম না।

সর্বশেষ শাকিব খানের বিপরীতে ঈদুল আজহার আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং করেছিলেন বুবলী। এরপর  তার অভিনীত নতুন সিনেমা কাজী হায়াতের ‘বীর’-এর কাজ শুরু করার কথা থাকলেও সিডিউল পিছিয়ে যায়। এবার শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু হবে ‘বীর’-এর। বুবলী বলেন: শুটিংয়ের চাপ ছিল না। এই সময়টা পরিবারকে দিয়েছি। এরমধ্যে আমার আম্মু অসুস্থ ছিল। উন্নত চিকিৎসার জন্য আম্মুকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। আমার সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও ছিল।

তিনি বলেন: আমার নিজের মতো থাকাকে যদি কেউ এড়িয়ে যাওয়া মনে করে সেটা একদম ঠিক হবে না। প্রতিটি মানুষের নিজস্ব কিছু বৈশিষ্ট্য থাকে। যেসব সাংবাদিক ভাইরা শুরু থেকে আমাকে চেনেন, তারা নিজেরাই সবসময় খোঁজ-খবর নেন। এ জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি যখন নিজের মতো করে সময় কাটাই বড় একটা অংশ জুড়ে থাকে চলচ্চিত্র নিয়ে ভাবনা। নিজেকে প্রতিনিয়ত তৈরি করা। কারণ, আমি এই জগতের মানুষ। আমার পেশা অভিনয়।

শাকিব খানের হাত ধরে ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ঢাকাই সুপারস্টারের সর্বাধিক ছবির নায়িকা হিসেবে বুবলীকে দেখা গেছে। শাকিব খানের বাইরে আদৌ ছবি করবেন কিনা এ নিয়ে রয়েছে ভক্তদের মনে নানা প্রশ্ন। বিষয়টি পরিস্কার করলেন বুবলী।

তার ভাষ্য: নতুন কিছু চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। সেভাবে নিজেকে তৈরি করছি। আমি তো সবসময় বলেছি সিনেমার সংখ্যার থেকে সিনেমার মান আমার কাছে গুরত্বপূর্ণ। মানহীন অনেক সিনেমা করে এটা প্রমাণ করতে চাই না যে আমি কাজ করছি অনেক। আমি ভালো কনটেন্টের সঙ্গে থাকতে চাই। ভালো গল্প, ভালো নির্মাতা হলে অন্য যে কারো সঙ্গে ছবি করবো এটা অনেক বার বলেছি। এখন এটা আবার বলে বিরক্ত করতে চাইনা। আমার দর্শকরা অবশ্যই প্রমাণ পাবেন। কারণ, তাদের জন্য কাজ করছি।

সূত্রঃ চ্যানেল আই অনলাইন

সূত্রঃ চ্যানেল আই অনলাইন
অরিজিনাল লিংক: এখানে ক্লিক করুন