আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

খাসকররা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের চারতলা ভবন নির্মাণের কাজে নিম্নমানের ইটের পিকেট ব্যবহারের অভিযোগ ঠিকাদার বখতিয়ারের বিরুদ্ধে

চুয়াডাঙ্গা প্রতিবেদক : চুুয়াডাঙ্গার-  আলমডাঙ্গা উপজেলার  খাসকররা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের চারতলা ভবনের নিম্নমানের পিকেট দিয়ে কাজ করার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে।

গতকাল সন্ধ্যার দিকে ইট ভাঙ্গা গাড়ি দিয়ে খোয়াভাঙ্গার জন্য ঠিকাদার বখতিয়ার রহমান শ্রমিকদের কাজ করতে বলে, এবং শ্রমিকদের সঠিক পরিমানে পারিশ্রমিক দেয়নি বলে অভিযোগ শ্রমিকদের।  যার কারণে শ্রমিকেরা নিম্নমানের পিকেট ভাঙ্গতে রাজি হয়নি। সন্ধ্যার দিকে খাসকররা বাজারের স্থানীয় জনতা বিদ্যালয়ের প্রাঙ্গণের নিম্নমানের খোয়াভাঙ্গার দৃশ্য দেখে কাজের বাঁধা দেন।


এছাড়াও স্থানীয় অবসারপ্রাপ্ত বিজিবির সদস্য আব্দুল রশিদ কাজে বাঁধা দেন। তিনি প্রতিবেদকে জানায় এই ঠিকাদার বখতিয়ার রহমান, নিম্নমানের পিকেট দিয়ে ভবনের কাজ করাছেন, যার কারণে রাত্রে খোয়াভাঙ্গা গাড়ি দিয়ে খোয়াভাঙ্গার কাজ করাচ্ছেন, এ বিষয়ে  প্রশাসনে সুষ্ঠুভাবে তদন্ত করবে বলে দাবি করেছে  স্থানী জনতা। 

এবিষয়ে কথা বলা হয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুর  ইসলামের সাথে, তিনি প্রতিবেদকে জানায় নিম্নমানের পিকেট দিয়ে প্রথমে কাজ করছিলো,  আমি ঠিকাদারকে নিষেধ করে দিয়েছি।
এদিকে কথা বলা সম্ভাব হয়নি বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ,,,সাথে, মোবাইল নাম্বারে যোগাযোগ করলে ০১৮৩১৪৪১৯৩৩ বন্ধ পাওয়া যায়। 

এবিষয়ে কথা বলা সম্ভাব হয়নি ঠিকাদার বখতিয়ার রহমানের। তবে খাসকররা বাসীদের দাবি চারতলা ভবন নির্মাণের ঠিকাদার বখতিয়ার রহমান নিম্নমানের পিকেট দেওয়ায় সাধারণ মানুষ কাজ বন্ধ করে দেয় বলে জানাগেছে।এদিকে প্রতিবেদক সরজমিনে গিয়ে নিম্নমানের ইটের পিকেট ভাঙ্গার দৃশ্য দেখতে পায়।