আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে তাকে

জানা গেছে, ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার বাদী হওয়ায় চিত্রনায়িকা পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে। বিকেল ৪টার দিকে তিনি ডিবি অফিসে যাবেন। তার সঙ্গে তার কস্টিউম ডিজাইনার জিমিও সেখানে যাবেন। পুলিশ তার বক্তব্য শুনবে। আসামিদের দেওয়া তথ্য নিয়েও পরীমণির সঙ্গে কথা বলা হবে।

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা
বাংলা চলচিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি

বাংলা চলচিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছিল। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঘটনাটি জানিয়েছেন তিনি। তারপর সংবাদ সম্মেলনে বলেছেন পুরো ঘটনা। এরপর নড়েচড়ে বসে প্রশাসন। মামলা নেয় সাভার থানা। দ্রুত সময়ে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত নাসির ইউ আহমেদসহ আরও কয়েকজনকে।

আসামি গ্রেপ্তার হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন পরীমনি। নিজের ফেসুবকে সোমবার (১৪ জুন) আরও একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। দুঃসময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন সকলের প্রতি।

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। তাদের গ্রেফতারের পর সন্তোষ প্রকাশ করেন চিত্রনায়িকা পরীমণি। এ সময় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন তিনি।

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ

পরীমনি লিখেছেন, আমার বিশ্বাস, আমার আস্থা ভুল ছিল না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানোটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন, আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস।

তিনি আরও লেখেন, আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। এখন আমার চাওয়া, আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোনো মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

আরও সংবাদ পড়ুন: আবারো বিয়ের প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

চিত্রনায়িকা পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমণি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমণি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সঙ্গে অভিনয় করেন।