আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

চুয়াডাঙ্গার খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া শিক্ষককে মারধরের ঘটনায় জেলা শিক্ষা কর্মকর্তার বিদ্যালয় পরিদর্শন

সরোজগঞ্জ প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন গড়াইটুপি ইউনিয়নের খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নাহারুল ইসলাম কতৃক ক্রীড়া শিক্ষক সোয়েব আক্তার মারধরের ঘটনায় বিদ্যালয় পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আতাউর রহমান। গতকাল মঙ্গলবার দুপুরে তিনি বিদ্যালয়টি পরিদর্শন করেন এবং বিদ্যালয়ে উপস্থিত শিক্ষকদের সাথে কথা বলেন।

গত রবিবার বিদ্যালয় চলাকালীন সময়ে উপজেলা পর্যায়ে কাবাডি খেলায় অংশ গ্রহণের জন্য নতুন জার্সি চাওয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষক নাহারুল ইসলামের সাথে ক্রীড়া শিক্ষক সোয়েব আক্তারের বাকবিতন্ডার এক পর্যায়ে প্রধান শিক্ষক নাহারুল ইসলাম ক্রীড়া শিক্ষক সোয়েব আক্তারকে স্টিলের স্কেল দিয়ে বেধড়ক মারধর করেন। মার ঠেকাতে গলে বিদ্যালয়ে ল্যাব অ্যাসিস্ট্যান্ট শামীম রেজা আঘাত পান। মারধরের ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে গত সোমবার বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে প্রধান শিক্ষকের বিচার ও অপসারণের দাবিতে মানববন্ধন করেন।

এই ঘটনার প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার শাহা এবং একাডেমিক সুপারভাইজার সোহেল রানা বিদ্যালয় পরিদর্শন করেন এবং বিদ্যালয়ে উপস্থিত শিক্ষক ও অভিভাবকদের সাথে কথা বলেন।

এ সময় তিনি বলেন একজন শিক্ষক হয়ে আরেকজন শিক্ষকের গায়ে হাত তোলা বিষয়টি খুবই ন্যাক্কার জনক এবং দুঃখ জনক। একজন প্রধান শিক্ষকের নিকট থেকে ব্যবহার কোনো ভাবেই কাম্য নয়। বিষয়টি না যেন কোনো রাজনৈতিক ইস্যুতে পরিনত না হয় সে বিষয়ে তিনি বিদ্যালয়ের শিক্ষক এবং অভিভাবকদের নিকট অনুরোধ করেন এবং তিনি বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্যে বলেন তারা যেন ক্লাস বর্জন না করে শিক্ষার্থীর নিয়ে আজ বুধবার থেকে পূণরায় পূর্বের নিয়ম অনুসারে পাঠদান করেন।

এ সময় বিদ্যালয়ে উপস্থিত সকল শিক্ষক ক্লাস বর্জন না করে পূর্বের নিয়ম অনুযায়ী শিক্ষার্থীদের পাঠদান করবেন বলে সাদা কাগজে স্বাক্ষর করেন এবং জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট অঙ্গীকার করেন।

এর আগে গত পরশু সোমবার চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূঁইয়া প্রধান শিক্ষক নাহারুল ইসলামকে তিন মধ্যে উক্ত ঘটনার কারণ দর্শানোর জন্য নোটিশ প্রদান করেন।