আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

চুয়াডাঙ্গার ছয়ঘরিয়ায় দিনেদুপুরে বালু উত্তোলনকে কেন্দ্র করে এক ব্যক্তিকে নির্মমভাবে হত্যা

স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া কেরু বাণিজ্যিক খামারের সামনের বালু গাদার নিকটে দিনে দুপুরে জাহাঙ্গীর আলম (৩০) নামের এক ব্যক্তিকে বেধড়ক মারধর করে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ী প্বার্শবর্তী তিতুদহ ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের বিলপাড়ায়। চিত্রা নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্রকরে এ হত্যা সংঘটিত হয়েছে বলে মনে করছে এলাকাবাসী।

চুয়াডাঙ্গার ছয়ঘরিয়ায় নির্মমভাবে হত্যা

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার তিতুদহ ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের বিলপাড়ার রনজেত মল্লিকের ছেলে জাহাঙ্গীর আলম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। তিনি কাতারে একটি কোম্পানিতে কাজ করতেন। বিদেশ থাকাকালীন তার বউ ছেলেমেয়ে তাকে ডিভোর্স দিয়ে চলে যায়।

গত ২ বছর আগে বিদেশ থেকে বাড়ী এসে সে ছোটখাটো বালুর ব্যবসা করত। ঘটনার দিন অর্থাৎ গতকাল বুধবার সকালে জেলা সদরের ছয়ঘরিয়া গ্রামের জৈনক জাহিদুল ইসলাম নামের একজন তাকে ডেকে নিয়ে যান। তিনিও বালুর ব্যবসা করত। গতকাল বুধবার দুপুরের দিকে দুর্বৃত্তরা তাকে ছয়ঘরিয়া কেরু বাণিজ্যিক খামারের সামনে বালু গাদার নিকটে তাকে নির্মমভাবে মারধর করে দুর্বৃত্তরা।পরে তাকে গুরুতর আহত অবস্থায় ওই নির্জন মাঠে ফেলে যায।পরে কেউ একজন তাকে দেখে লোকজন ডেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।পরে হাসপাতালে বিকেলের দিকে সে মারা যায়।হাসপাতাল থেকে তার বাড়িতে খবর দিলে পরিবারের সদস্যরা হাসপাতালে যায়।

আরও পড়ুন: চুয়াডাঙ্গায় চলন্ত ট্রেনে কাটা পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু।

এদিকে গ্রামবাসীদের ধারনা, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন আ.লীগের সভাপতি শুকুর আলি বেশ কয়েকমাস আগে ছয়ঘরিয়া ওই খামারের সামনে চিত্রা নদী থেকে বালু উত্তোলন করেন।বালু উত্তোলনের পর স্থানীয় ছয়ঘরিয়া গ্রামের যুবলীগ কর্মী মমিন সহ বেশ কয়েকজন তার বালু দখল করে নেয়।এই ঘটনার বেশ কিছুদিন অতিবাহিত হলে শুকুর আলি মমিনসহ কয়েকজনের নামে মামলা করেন।এ নিয়ে দুপক্ষের মধ্যে রেষারেষি চলে আসছিল। নিহত জাহাঙ্গীর আলম শুকুরের সাথে সবসময় থাকত।
স্থানীয়রা আরো জানান, কে বা কাহারা মেরেছে সবাই বুঝতে পারছে। ভয়ে কেউ কথা বলে না। নিহত জাহাঙ্গীরকে বালুতোলা ব্যালচা দিয়ে দু হাত দু পা মেরে থেতলে দেয়। পরে হাসপাতালে নিলে মারা যায়।

দিনে দুপুরে নির্মমভাবে হত্যা