আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধুর সংঘর্ষ : ২ বন্ধু নিহত

চুয়াডাঙ্গায় একই দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার রাতে দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঠালতলার অদূরে মোটরসাইকেল ও আলমসাধুর সংঘর্ষ , মোটরসাইকেল আরোহী দুই বন্ধুসহ তিন জন নিহত হন।

সংঘর্ষ পথচারী নিহত

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে আটটার দিকে দ্রুতগতির একটি মোটরসাইকেল যোগে তিন বন্ধু চুয়াডাঙ্গার অভিমুখে আসছিল। পথের মধ্যে দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঠালতলা গ্রামের কাঁনাপুকুর এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা আরএফএল কোম্পানির একটি অবৈধ আলমসাধুর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চলক লাল্টুর মৃত্যু হয়।

খবর পয়ে দর্শনা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকলের অপর দুই আরোহী রিফাত হোসেন (১৮) ও মানিককে (২০) রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে রিফাত হোসেনকে মৃত ঘোষণা করেন ও মানিককে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখে।

আমাদের আরও সংবাদ পড়ুন: সিমানা জঠিলতার কারনে ১১ বছর পর ইউপি নির্বাচন ভোটে বেসরকারিভাবে নৌকা জয়ী।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, রাত আটটার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা সড়ক দুর্ঘটনায় আহত দুজনতে জরুরি বিভাগে নেয়। এর কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় রিফাত নামের এক যুবকের মুত্যু হয়। অপর যুবক সামান্য আঘাতপ্রাপ্ত হওয়ায় জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়। তার অবস্থা শঙ্কামুক্ত।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, দামুড়হুদা থানাধীন জয়রামপুর কাঁঠালতলা গ্রামের কাঁনাপুকুর এলাকায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর এক আরোহী আহত যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তবে আলমসাধুটি হেফাজতে নিলেও চালককে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।