আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

দীর্ঘ বিরতির পর আশীর্বাদ নিয়ে ফিরছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।

Shakib Khan and Apu Biswas
সুপারষ্টার শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিব খানের সঙ্গে বিয়ে, বিচ্ছেদ ও ব্যাক্তিগত নানা কারণে দীর্ঘদিন নতুন ছবিতে ছিলেন না এই অভিনেত্রী। এ নিয়ে অপু ভক্তদের আক্ষেপেরও শেষ ছিল না।

তবে ভক্তদের জন্য সুখবর হলো দীর্ঘ বিরতি ভেঙে চলচ্চিত্রে ফিরেছেন অপু বিশ্বাস। নতুন একটি সিনেমার জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন তিনি। ছবির নাম ‘আশীর্বাদ’। সোমবার রাতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন অপু।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আশীর্বাদ’ সিনেমার জন্য সবার আশীর্বাদ চাই। জানা গেছে, রোববার বিকালে হোটেল সোনারগাঁওয়ে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সিনেমাটি প্রযোজনা ও কাহিনি এবং চিত্রনাট্যের কাজও করেছেন জেনিফার ফেরদৌস।

এদিকে ২০১৯-২০ সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেওয়া হয়েছে তারমধ্যে ‘আশীর্বাদ’ একটি। অনুদানের এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।
চলচ্চিত্র অনুদান পাওয়ার পর থেকেই আলোচনায় আসে ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রী নিয়ে। শুরুতে অনেক নাম শোনা গেলেও অবশেষে অপু বিশ্বাসকে চুক্তিপত্রে স্বাক্ষর করিয়ে চূড়ান্তভাবে ‘আশীর্বাদ’-এর অভিনেত্রী নিশ্চিত করলেন এর প্রযোজক।

Film Actress Apu Biswas
বিউটি কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস

অপু বিশ্বাসের ভাষ্যমতে, অনেক ভালো লাগছে নতুন সিনেমায় কাজের সুযোগ পেয়ে। লকডাউনের পর আবারও যে কাজে ফিরতে পারব সেটা কখনো ভাবিনি। তবে নতুন করে কাজে ফিরতে পেরে ভীষণ ভালো লাগছে। দর্শকরা সব সময় যেভাবে আমার পাশে ছিলেন আশা রাখছি এভাবেই পাশে থাকবেন।

অপু বিশ্বাস আরও বলেন, আমরা প্রযোজক বলতে সব সময় মনে করি একজন পুরুষকে। কিন্তু আমার সিনেমার প্রযোজক কোনো পুরুষ নয়, তিনি একজন নারী। এটা খুব ভালো লাগছে নারীরা সিনেমায় প্রযোজনা করছেন।

শুটিং শুরুর বিষয়ে প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, সিনেমার প্রধান চরিত্রে নায়িকা হিসেবে অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধ করেছি। বাকি অভিনয়শিল্পীদেরও শিগগিরই চূড়ান্ত করে ফেলবো। আশীর্বাদ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ইচ্ছা আছে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু করতে পারবো। আর তা যদি সম্ভব না হয়, তাহলে আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু করব।’

এ বিষয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, সবকিছুই গুছিয়ে নিচ্ছি। প্রি-প্রোডাকশনের কাজ বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে। আপাতত নায়িকা চূড়ান্ত হলো। আশা করছি শিগগিরই শুটিং শুরু করতে পারব।

আরও পড়ুন: পাঁচ মাসেই ভেঙে গেল পরীমনির সংসার তিন টাকায় বিয়ে

অন্যদিকে, গত ১৩ আগস্ট কনে সাজতে রাজধানীর ধানমন্ডি এলাকার ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারে হাজির হয়েছিলেন অপু। কিন্তু হুট করে কেন কনে সাজলেন অপু বিশ্বাস?

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের ফটোশুট করতে কনে সাজতে হয়েছে। এর মাধ্যমে দীর্ঘ ছয় মাস পর কাজে ফিরলাম। করোনার কারণে দীর্ঘদিন কাজ করা হয়নি। দীর্ঘদিন পর কাজে এসে ভালোই লেগেছে। সানজিদা ইসলামের এই পার্লারটি বেশ পরিপাটি। এখানকার বিউটিশিয়ানরাও বেশ দক্ষ। সব মিলিয়ে ভালো লেগেছে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ‘সিনেমা হল’ খুললেই এটি মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

আরও পড়ুনঃ শুটিংয়ে ফিরতে প্রস্তুত রুপালি পর্দার শিল্পীরা।

এ ছাড়াও ওপার বাংলায় ‘শর্টকাট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মন্ডল।
এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।