আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

প্রত্যকটি দুর্যোগে আমরা জনগনের পাশে আছি – পলক

আমিরুল ইসলাম,নাটোর জেলা প্রতিনিধি:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকার প্রত্যকটি দুর্যোগে জনগনের পাশে আছে। আমরা মহামারী করোনা ভাইরাসে অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা পৌছে দিয়েছি। নিজ নির্বাচনী এলাকার ৭২ হাজার পরিবার মানবিক সহায়তা আমরা পৌছে দিয়েছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রুপ ডিজিটাল বাংলাদেশ। তাঁর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে আসছে। করোনার এ দুর্যোগে দীর্ঘ ৫ মাস আমরা সবাই জনগনের কল্যানে কাজ করে যাচ্ছি।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হ্রদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে আর্থিক সহায়তার অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ১৯ জনকে ৯ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আমিনুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মাওলানা রুহুল আমিন, উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমান প্রমূখ।

এর আগে প্রতিমন্ত্রী একজন প্রতিবন্ধী কে হুইল চেয়ার প্রদান এবং স্বাস্থ্য কর্মী, সাংবাদিকদের মাঝে ৬৫০ পিস এন নাইন্টি মাস্ক প্রদান করেন। পরে তিনি উপজেলা সমন্বয় সভায় যোগ দেন।