আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

ভুয়া প্রকল্পে নিয়োগের নামে টাকা আত্মসাতের অভিযোগে তালায় ৫জন আটক

তালা প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় ভুয়া প্রকল্পে নিয়োগের মাধ্যমে প্রায় চার লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
ভুয়া প্রকল্পে নিয়োগের নামে টাকা আতভুয়া প্রকল্পে নিয়োগের নামে টাকা আত্মসাতের অভিযোগে তালায় ৫জন আটসাতের অভিযোগে তালায় ৫জন আটক
ভুয়া প্রকল্পে নিয়োগের নামে টাকা আতভুয়া প্রকল্পে নিয়োগের নামে টাকা আত্মসাতের অভিযোগে তালায় ৫জন আটসাতের অভিযোগে তালায় ৫জন আটক

বৃহস্পতিবার দুপুরে তালা উপজেলার নওয়াপাড়া রেড ক্রিসেন্ট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকাস্থ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বরগুনা জেলার জালিয়াঘাটা গ্রামের মোসলেম আলী খাঁনের ছেলে জামাল হুসাইন (৪৫), বরগুনা জেলার পাথরঘটা উপজেলার লাকুরতলা গ্রামের মৃত তোজাহার আলীর ছেলে আবুল বাসার (৪৮),

সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কামার আলী গ্রামের মৃত ময়েজদ্দীনের ছেলে আব্দুল মজিদ (৪৭), চট্রগ্রাম জেলার চকবাজার এলাকার মৃত আমিনুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৫৬) ও গোপালগঞ্জ জেলার কেকালিয়া গ্রামের মুনিরুজ্জামানের ছেলে ইউসুফ আলী (৬০)।

নিয়োগপ্রাপ্ত কর্মীরা বলেন, উপজেলায় বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সহযোগিতায় বায়ুম-লে কার্বন হ্রাসকরণ প্রকল্পে (সিডিএম) বনায়নের গ্রামপর্যায়ে বনায়নের জন্য জরিপ করার জন্য রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন এ কাজ পাওয়ায় ৩৬ জনকে নিয়োগ করা হয়। তাদের কাছ থেকে ম্যানেজার পদে ১৫ হাজার ও কর্মীদের কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়।

বৃহস্পতিবার রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজন এলাকায় আসলে কর্মীরা বেতন ভাতা ও জামানতের টাকা ফেরত চাইলে টাকা দিতে অন্বীকার করেন। এসময় কর্মীরা শুভাষিণী এলাকায় তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ খবর পেয়ে তাদেরকে আটক করে।

নির্বাহী পরিচালক জামাল হুসাইন জানান, করোনা ভাইরাসের কারণে প্রকল্পের কাজটি পিছিয়ে গেছে। আমি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে নিয়োগ দিয়েছি তাছাড়া আমি নিয়োগপ্রাপ্ত কর্মীদের কাছ থেকে কোন টাকা গ্রহন করিনি।

জাতপুর ক্যাম্পের ইনচার্জ সাইদুর রহমান জানান, রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনে নিয়োগপ্রাপ্ত কর্মীরা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে তাদেরকে আটক করা হয়।