আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

সিনেমার শুটিংয়ে ফিরতে প্রস্তুত যেসব তারকারা

জুন থেকে নাটকের শিল্পীরা শুটিংয়ে ফিরতে শুরু করলেও করোনার কারণে চার মাসেরও বেশি সময় ধরে ঘরবন্দিতে সময় কাটছে চলচ্চিত্র শিল্পীদের। স্বাভাবিক পরিবেশের অপেক্ষায় থেকে থেকে দীর্ঘদিনের এই অবরুদ্ধ দিনযাপনে বিষিয়ে উঠেছে তাদের মন-প্রাণ। বর্তমান পরিস্থিতিকে মেনে নিয়েই শুটিংয়ে ফিরতে চাইছেন রুপালি পর্দার শিল্পীরা।

Shakib Khan, Riaz, Nusrat Faria, Apu Biswas, Bobby Haque, Mahiya Mahi
রিয়াজ, শাকিব খান, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস, ববি হক, মাহিয়া মাহি

ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে কেউ কেউ লাইট-ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। চিত্রনায়ক শাকিব খানও প্রস্তুতি নিয়েছেন শুটিংয়ে যাওয়ার।
অনন্য মামুন পরিচালিত নতুন ছবি ‘নবাব এলএলবি’ দিয়েই ফিরতি যাত্রা শুরু হবে এ নায়কের। চলতি মাসেই শাকিব খান সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গেছে।

এদিকে ছবিতে অভিনয় করার জন্যও প্রস্তুত শাকিব খান। দীর্ঘদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ানো প্রসঙ্গে তিনি বলেন, করোনা আমাদের জীবনকে নতুনভাবে ভাবতে শিখিয়েছে।
ভবিষ্যতে কীভাবে চলতে হবে সেই পথও দেখিয়ে দিচ্ছে। অন্তত গত চার মাসে আমি তাই শিখেছি। প্রস্তুত হয়েছি নতুনভাবে ফিরে আসার। তারিখ এবং সম্ভাব্য সব বিষয়াদি চূড়ান্ত হলেই নবাব এলএলবির শুটিং শুরু করব। এটুকু বলতে পারি, যা-ই করি না কেন, আমাদের ভক্ত-দর্শকদের নিরাশ করব না।

Superstar Shakib Khan
সুপারস্টার শাকিব খান

শাকিব খানের মতো শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিয়ে রেখেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি এ ছবির নায়িকা। তার সঙ্গে রয়েছেন অর্চিতা স্পর্শিয়া। নবাব এলএলবি ছবির শুটিং গত ২৮ মার্চ শুরু করার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে সরকার ঘোষিত সাধারণ ছুটি ২৬ মার্চ থেকে শুরু হয়ে গেলে বাধ্য হয়ে ছবির শুটিংও স্থগিত করতে হয়েছে।

করোনাভাইরাসের কারণে মার্চ থেকেই শুটিংয়ের বাইরে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। দীর্ঘ বিরতি কাটিয়ে অবশেষে শুটিং শুরু করছেন তিনি। আগামী মাসের প্রথম সপ্তাহ থেকেই সিনেমার শুটিংয়ে যোগ দেবেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, অনেকদিন শুটিং করছি না। অভিনয় জীবনে একসঙ্গে এতদিন শুটিং বন্ধ রাখিনি কখনও। তাই অবসর সময়ও এখন আর ভালো লাগছে না। স্বাস্থ্যবিধি মেনে এখন অনেকেই শুটিং করছেন।
আমার সঙ্গেও একাধিক নির্মাতা যোগাযোগ করেছেন। আমি তাদের কাছে সেপ্টেম্বরের শুরুর দিকে শুটিং সিডিউল নির্ধারণ করার কথা বলেছি। এর জন্য নিজেকে প্রস্তুতও করছি। স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করা হবে বলে নির্মাতারা আমাকে নিশ্চিত করেছেন।

বর্তমানে এ চিত্রনায়কের হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো ‘গন্তব্য’, ‘যদি আরেকটু সময় পেতাম’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র, ‘সেইভ লাইফ’, ‘গাঙচিল’, ‘জ্যাম’, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’।

ঈদের পর ১২ আগস্ট থেকে কাজ শুরু করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বেলাল সানীর পরিচালনায় “ডেঞ্জার জোন” নামের একটি নতুন ছবির ডাবিং দিয়েই কাজ শুরু করেছেন তিনি।
সৈকত নাসির পরিচালিত “এ জার্নি উইথ ইউ” সিনেমার শুটিং চলতি মাসেই শুরু হওয়ার সম্ভাবনা জানিয়েছেন বাপ্পী। এর আগে কয়েকদিন এ ছবির শুটিং হলেও এখনও নায়িকা ঠিক করা হয়নি।
শুধু বাপ্পির একক কাজটুকুই আগে সেরে নিচ্ছেন পরিচালক। এ ছবির পাশাপাশি পর্যায়ক্রমে আরও অসম্পূর্ণ কয়েকটি ছবির শুটিংয়ে যোগ দেবেন বাপ্পি।

কাজে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, কিছুটা ঝুঁকি থাকলেও শুটিং শুরু করছি। কারণ আর কত বসে থাকব। সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে শুটিং করতে পারি। এদিকে লকডাউন শিথিলের পরপরই নতুন একটি ছবিতে শুটিং করেছেন এ চিত্রনায়ক। ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ছবির নাম “কোভিড-১৯”।

আগামী মাসে “দেহ ঘড়ি” নামের নতুন ছবির শুটিং শুরু করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

আরও পড়ুনঃ দীর্ঘ বিরতি ভেঙে চলচ্চিত্রে ফিরেছেন অভিনেত্রী অপু বিশ্বাস।

দীপঙ্কর দীপনের “অপারেশন সুন্দরবন” ছবির মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন চিত্রনায়ক রিয়াজ। এ নিয়ে বেশ উচ্ছ্বসিতও ছিলেন তিনি। থ্রিলারধর্মী এ ছবির কাজে করোনাভাইরাসের প্রকোপের আগে সুন্দরবন অবস্থান করেছেন অনেকদিন। কিন্তু লকডাউনের কারণে ছবির কাজ অসমাপ্তই রয়ে যায়। ছবিটিরর কাজ ফের শুরু হবে বলে জানা গেছে।

siam ahmed
সিয়াম

এ প্রসঙ্গে রিয়াজ বলেন, অনেক কষ্ট করেই আমরা ছবির কাজ করছিলাম। ভেবেছিলাম হয়তো ছবিটি দ্রম্নতই মুক্তি পাবে। কিন্তু দুর্যোগের কারণে ছবির কাজই শেষ করা যায়নি। এখনও পরিস্থিতি স্বাভাবিক হয়নি।
তবে কিছুদিনের মধ্যেই ছবির শুটিং হবে বলে শুনতে পেয়েছি। এ নিয়ে আমি দারুণ আশাবাদী। রিয়াজ ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া, সিয়াম, রোশান প্রমুখ। তারাও শুটিংয়ের অপেক্ষায় রয়েছেন।

শুটিংয়ে ফেরার অপেক্ষায় রয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সৈকত নাসির পরিচালিত “আকবর” ছবির শুটিং শুরু করেছিলেন ববি, কিন্তু করোনার তান্ডবে বন্ধ হয়ে যায়। তবে নিজেকে প্রস্তুত রেখেছেন এ নায়িকা। বলেন, পরিচালকের ডাকের অপেক্ষায় আছি।

বিনোদন নিউজ