আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

অপু বিশ্বাস বাদ, আশীর্বাদে আসছে মাহিয়া মাহি

বিনোদন পতিবেদকঃ

সম্প্রতি সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ঢালিউড কুইন’খ্যাত নায়িকা অপু বিশ্বাস। চুক্তিবদ্ধ হওয়ার দুদিন পরেই সিনেমাটি থেকে বাদ দেওয়া হয়েছে এই নায়িকাকে।
Apu-Biswas-VS-Mahiya-Mahi
অপু বিশ্বাস ও মাহিয়া মাহি

চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ এনেছেন এক প্রযোজক। সে কারণে চুক্তি হওয়া চলচ্চিত্র থেকে বাদ দেওয়া হয়েছে অপুকে। অপুকে বাদ দেওয়ার ২৪ ঘণ্টা পার না হতেই নতুন নায়িকাকে চুক্তিবদ্ধ করেন প্রযোজক।

সরকারি অনুদানের সিনেমা “আশীর্বাদ” এ নায়িকা হিসেবে এবার চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল বুধবার রাতে ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের উপস্থিতিতে ছবিতে চুক্তিবদ্ধ হন মাহি।

অভিনেত্রী মাহিয়া মাহি

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হবে ‘আশীর্বাদ’। এর প্রযোজক ও কাহিনিকার জেনিফার ফেরদৌস। এটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।এই ছবির শুটিং শুরু হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে।

আট বছর আগে ‘ভালোবাসার রং’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে মাহির। এই সময়ের মধ্যে ৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এবারই প্রথম সরকারি অনুদানের চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন বলে জানালেন মাহি।

মাহি বলেন, অনেকগুলো ‘প্রথম’ এই ছবিটির সঙ্গে যুক্ত হয়ে আছে। এবারই প্রথম অনুদানের সিনেমায় অভিনয় করতে যাওয়ার পাশাপাশি রোশানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের গল্পের ছবিতেও এই প্রথমবার কাজ করব।

ছবিতে মাহিকে চূড়ান্ত করা প্রসঙ্গে প্রযোজক জেনিফার বলেন, ‘সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।

মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্র। মুক্তিযুদ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে।

আরও বিনোদন নিউজঃ সিনেমার শুটিংয়ে ফিরতে প্রস্তুত যেসব তারকারা