আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা

আলমডাঙ্গার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। গতকাল বৃহস্পতিবার আলমডাঙ্গার পৌর শহরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। গণসংযোগকালে ছেলুন জোয়ার্দ্দার বিভিন্ন মানুষের সঙ্গে কুশল বিনিময় করে নৌকায় ভোট প্রার্থনা করেন।

আলমডাঙ্গার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন।
আলমডাঙ্গার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন।

এসময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের ও মানুষের উন্নয়ন হয়। বর্তমান সরকার ক্ষমতায় এসে গৃহহীনদের গৃহ নির্মাণ করে দিয়েছে। যাদের জমি নেই তাদেরও জমিসহ গৃহ নির্মাণ করে দিয়েছে। বয়স্ক ,বিধবা, প্রতিবন্ধীসহ ৫৩ প্রকারের ভাতা দেওয়া হচ্ছে। গরীব মানুষদের জন্য স্বল্প মূল্যে চাল-ডাল, তেল, পেঁয়াজ দিচ্ছে।

প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিল্ডিং করে দিয়েছে। বছরের শুরুতে শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। সন্ত্রাস নির্মূল করার পর মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারছে। আমরা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন করেছি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ব। বিগত সরকার আমলে সন্ত্রাসীদের লালন করা হয়েছিল। কিন্তু বর্তমান সরকার সন্ত্রাস নির্র্মূল করে যুগান্তকারী পদক্ষেপ নিয়ে মানুষকে সন্ত্রাসীদের হাত থেকে সাধারণ মানুষকে মুক্তি দিয়েছে। আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখেন। না হলে বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে আবারও পিছিয়ে দেবে।

এসময় উপস্থত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সাবেক সহসভাপতি আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক পৌর সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, কালিদাশপুর ইউনিয়নের সভাপতি জয়নাল আবেদীন, যুবলীগ নেতা হিটু, সৈয়কত খান প্রমুখ। পিটিআই মোড় কান্তপুর ব্রিজ, পশুহাট, জেহালা, রোয়াকুলি, বন্ডবিল, রেলস্টেশন এলাকা ও আলমডাঙ্গা পৌর পশুহাট এলাকায়তেও গণসংযোগ করেন তিনি।