আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

নির্বাচনী প্রচারণার শুরুতেই তালার জালালপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর পিটিয়ে আহত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নে নৌকা প্রার্থীর লাঠিয়াল বাহিনীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা করা হয়েছে।

এসময় দোকান ঘর ভাঙচুর ও মহিলা সহ ৫ জন কর্মীকে পিটিয়ে আহত করেছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে উপজেলার জালালপুর শ্রীমন্তকাটি এলাকায় এঘটনা ঘটে। আহতরা সকলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন, শ্রীমন্তকাটি গ্রামের আক্কাজ শেখের ছেলে আলাউদ্দীন শেখ (৫০), হানেফ শেখের ছেলে মহিদ শেখ (৪৯), হযরত আলী শেখের ছেলে রবিউল সরদার (৪০) ও হানেফ সরদারের ছেলে সিরাজ সরদার (৫৫), রহিম গাজীর স্ত্রী বাবু নাহার (৫৫)।

নির্বাচনী প্রচারণার শুরুতেই তালার জালালপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর পিটিয়ে আহত
নির্বাচনী প্রচারণার শুরুতেই তালার জালালপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর পিটিয়ে আহত

প্রত্যক্ষদর্শীরা জানান, কৃষ্ণকাটি-রথখোলা এলাকায় আনারস প্রতীকের কর্মী সমাবেশে যাওয়ার পথে জালালপুর এলাকায় নৌকা সমর্থক ক্যাডার বাহিনী আনারস সমর্থক ৯ কর্মীকে পিটিয়ে আহত করে। এরমধ্যে ৪ জন গুরুত্বর আহত হওয়ায় স্থানীয়রা তাদের উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেন। অন্যদিকে নতুন বাজারে নৌকা সমর্থকদের মিছিল থেকে রহিম গাজীর স্ত্রী বাবু নাহার এর ছেলেকে দোকানে না পেয়ে তার দোকান ভাঙচুর ও মালামাল নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় বাবু নাহার গুরুতর আহত হয়ে তালা হাসপাতালে ভর্তি আছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম মফিদুল হক লিটু জানান, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নৌকা প্রার্থীর ক্যাডাররা তার কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। রাতের আধারে পোষ্টার, ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে এবং এলাকায় ত্রাসের সৃষ্টি করছে। শান্ত এলাকাকে ক্রমশঃ উত্তপ্ত করে তুলছে বলে তিনি অভিযোগ করেছেন।

জালালপুর ইউনিয়নের নৌকার প্রার্থী রবিউল ইসলাম মুক্তি বিষয়টি অস্বীকার করে জানান, স্বতন্ত্রী প্রার্থীর কর্মীরা নিজেরাই ঝগড়া করার সময় ভ্যান উল্টে পড়ে আহত হয়। এঘটনায় নৌকা সমর্থক কোন কর্মী জড়িত নেই।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনার খবর শুনে থানা পুলিশ এলাকা পরিদর্শন করেছে এবং আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা হয়েছে। তবে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।