আপডেট নিউজ:

দি ডেইলী বার্তা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা।

‌পুলিশের গাড়ির লাইসেন্স নেই, নিরাপদ সড়ক কীভাবে হবে?

দারাজের পুরষ্কার, এমন অজানা লিংকে কেউ ভুলেও ক্লিক বা প্রেবেশ কিংবা শেয়ার করবেন।

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা শিরোপা জয় আর্জেন্টিনার

সর্বোচ্চ পেশাদারী উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন : সেনা সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিফাত হত্যা মামলা: মিন্নি, ফরাজি, রাব্বি, সিফাত, হৃদয় ও হাসান এর মৃত্যুদণ্ড। বাকি ৪ আসামি খালাস।

ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গ্রেপ্তার

শিরোনাম:

পাঁচ মাসেই ভেঙে গেল পরীমনির তিন টাকার বিয়ে

গত মার্চে নির্মাতা কামরুজ্জামান রনিকে হঠাৎ করেই বিয়ে করেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে খবর নিজেই নিশ্চিত করেছিলেন ঢাকাই চলচ্চিত্রের ‘মহুয়া সুন্দরী’ বলে খ্যাত এই অভিনেত্রী। তবে বিয়ের পাঁচ মাস না পেরোতেই এখন শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে বিবাহ বিচ্ছেদের। যদিও এ নিয়ে এখন পর্যন্ত নির্ভরযোগ্য কোনো তথ্য পাওয়া যায়নি। তবে পরীমনির ঘনিষ্ঠ এক সূত্র মতে, নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে পরীর বর্তমানে কোনো সম্পর্ক নেই।

Film-Actress-Porimoni
অভিনেত্রী পরীমনি। ছবি: ফেসবুক থেকে

অবশ্য বিয়ের আগে পরীমনি বলেছিলেন, ‘মানুষ যখন কাউকে আই লাভ ইউ বলে, তোমাকে আমি চাই এটা কিন্তু তাকে ছাড়ার জন্য নিশ্চয় বলা হয় না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি।’

চলতি বছরের ১০ মার্চ পরী রাজধানীর রাজারবাগ এলাকার এক কাজী অফিসে কামরুজ্জামান রনিকে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর সঙ্গে ফেসবুকে ছবিও পোস্ট করেন পরীমনি। কিন্তু এরপর স্বামীকে নিয়ে সামনে আসেননি এই নায়িকা।

আরও পড়ুন: ভ্যাকসিন প্রয়োজন, রামমন্দির নয়: দেব

তাদের সংসার এখনো টিকে আছে কি-না? বিষয়টির সত্যতা জানতে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ সম্পর্কে কোনো কথা বলতে রাজি হননি। কামরুজ্জামান রনি নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য ও নির্দেশক। এছাড়া তিনি অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১ :সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। ওই ছবিতে অভিনয় করেছেন পরীমনি। সেখানে কাজ করতে বোঝাপড়া তৈরি হয় পরী-রনির মধ্যে। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

যায়যায়দিন